Local Heading

যমুনা এক্সপ্রেসওয়ে থেকে বাস ছিটকে পড়ে নিহত ২৯

yamun-expressway

উত্তর প্রদেশে ছয় লেনবিশিষ্ট যমুনা এক্সপ্রেসওয়ে থেকে একটি বাস ছিটকে পড়ে ২৯ জন নিহত হয়েছেন। নয়ডা ও আগ্রাকে যুক্তকারী ১৬৫ কিলোমিটারের এই এক্সপ্রেসওয়ে ধরে লখনৌ থেকে দিল্লির দিকে যাচ্ছিল বাসটি। দুর্ঘটনায় আহত হয়েছেন আরও অনেকে। ১৮ জনেরও বেশি আহত যাত্রীদের স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

উত্তর প্রদেশ পুলিশের তরফ থেকে টুইট করে জানানো হয়েছে, ”একটি স্লীপার কোচ বিশিষ্ঠ যাত্রী বাহি বাস লখনৌ থেকে দিল্লি আসার পথে যমুনা এক্সপ্রেস ওয়েতে দুর্ঘটনার কবলে পড়ে। বাসটি প্রায় ১৫ ফুট গভীরে গিয়ে পড়ে। এখনও পর্যন্ত ২০ জন যাত্রীকে উদ্ধার করা সম্ভব হয়েছে। উদ্ধার কার্য চলছে। ”

দুর্ঘটনার পরে স্থানীয়রা উদ্ধার কাজে হাত লাগান। পুলিশও ঘটনাস্থলে চলে আসে। আহত ও মৃতদের দুর্ঘটনাগ্রস্ত বাসটি থেকে টেনে বের করা হয়। আহতদের স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে বলে জানিয়েছেন জেলাশাসক।

জেলা বিচারপতি জানিয়েছেন, আহত ব্যক্তিদের হাসপাতালে নিয়ে যাওয়ার ব্যবস্থা করা হয়েছে। মুখ্যমন্ত্রীর কার্যালয় থেকে জানানো হয়েছে, আহত ও নিহত ব্যক্তিদের পরিবারের লোকেরা যাতে সমস্ত রকম সুযোগ সুবিধা লাভ করে, সেদিকে বিশেষ নজর দেওয়া হচ্ছে। ঘটনায় শোক প্রকাশ করেছেন মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More