Local Heading

পথে ঘাটে আটকে গেলে, টেনশন নেবেন না…

পশ্চিম বঙ্গ (West Bengal)- সারা দিন অফিস কাজ করে দিনের শেষে বাড়ি ফেরার পথে রোজ রোজ বাদুরঝোলা হয়ে বাড়ি ফিরতে নাভিশ্বাস ওঠে! অথচ উবের হোক বা ওলা, ঝোপ বুঝে কোপ মারতে তৈরি চার চাকার যানবাহন অথবা ট্যাক্সিওয়ালার মেজাজ মর্জির কথা ভেবে থমকাতে হয়। অত:পর সেই থোড় বড়ি খাড়া জীবন। সেই জীবনেই সুবাতাস আনতে চলেছে র‌্যপিডো বাইক।

র‌্যাপিডো বাইক ওলা উবেরের মতোই অ্যাপ নির্ভর গাড়ি। পার্থক্য এই যে, এটি দু’চাকার মোটর গাড়ি। টালা থেকে টালি জুড়ে দিতে হাজির এই গাড়ি। গুগল প্লে স্টোর থেকে ডাউনলোড করা যাবে এই অ্যাপটি।

কিন্তু কতটা নির্ভরযোগ্য এই র‌্যাপিডো বাইক ট্যাক্সি?
রাত বিরেতে এই বাইকবাহিনী কতটা ভরসাযোগ্য? সংস্থার কর্তৃপক্ষের তরফে জানানো হচ্ছে, ড্রাইভারের সমস্ত নথির প্রতিলিপি তাঁরা যাচাই করে তবেই তাঁকে কাজে নেওয়া হচ্ছে। একই সঙ্গে পরীক্ষা করে দেখা হচ্ছে গাড়ির অবস্থায়।

সংস্থার কর্ণধার অরবিন্দ শঙ্খ এক সর্বভারতীয় গণমাধ্যমকে জানিয়েছেন, অন্যান্য অ্যাপ ক্যাবের তুলনায় ৪০-৫০ শতাংশ সস্তা এই গাড়ি। ব্যাঙ্গালোর, গুরগাঁও, পাটনা, ভোপালের মতো শহরে ব্যপক সাফল্য পেয়ে কলকাতায় এসেছে র‌্যপিডো বাইক ট্যাক্সি।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More